বেসরকারি প্রাঃ বিঃ জাতীয়করণ দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
119

আখতার হোসাইন খান

৯ই জানুয়ারি বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট রায়পুর উপজেলা শাখা, লক্ষ্মীপুর। শনিবার মধ্য উদমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় রায়পুর লক্ষ্মীপুরে  যথাযোগ্য মর্যাদায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল করা  হয়।

অনুষ্ঠানের সভাপতি জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট লক্ষ্মীপুর শাখার আহবায়ক ও হাওলাদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোহাম্মদ আঃ ছোবহান  বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন–আমরা শিক্ষকরা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন ও ভিশনকে প্রতিষ্ঠিত করতে আমাদের শিক্ষকদের পরিশ্রম করতে হবে। শিক্ষায়, সামাজিক ও অর্থনৈতিকভাবে বাংলাদেশকে সফল একটি রাষ্ট্র হিসেবে গড়ে তোলতে শিক্ষকদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ  ।

তিনি প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য সবসময় শিক্ষকদের কাজ করার জন্য  সকল শিক্ষকদের প্রতি  আহবান জানান।

জাতীয়করণ প্রাথমিক শিক্ষক মহাজোট লক্ষ্মীপুর শাখার যুগ্ম আহবায়ক ও মধ্য উদমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন বলেন, ‘ আমরা যে , জাতীয়করণ শিক্ষক হওয়ার গৌরব অর্জন করেছি, এটা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের অর্জন করে দিয়েছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য প্রানভরে দোয়া করি।’

 যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির পাটওয়ারী  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আজকে বেসরকারি প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণকৃত  হতো না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  জন্যই আমরা অনেক কিছু পেয়েছি। মোঃ সাইফুল ইসলাম, সদস্য বেগম দিল আফরোজ প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন –

যুগ্ম আহবায়ক, দক্ষিন চরলক্ষ্মী সরকারি প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মুহাম্মদ আবু বকর ছিদ্দিক,  সহ যুগ্ম আহবায়ক, পূর্ব চরবংশী সরকারি প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসাইন, সদস্য মোঃ  মহসিন কবির ঘাসিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জান্নাতি বেগম, প্রধান শিক্ষক উত্তর চরইন্দুরিয়া সরকারি প্রাঃ বিদ্যালয়, রোকসানা আক্তার, প্রধান শিক্ষক দক্ষিন চরইন্দুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মমতাজ বেগম হাওলাদার সরকারি প্রাঃ বিদ্যালয়, ফারজানা আক্তার সাথী  সহ প্রমুখ। দোয়া মাহফিল পরিচালনা করেন সদস্য মোঃ আক্তার হোসাইন, বেপারীর চর সরকারি প্রাঃ বিদ্যালয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here