কমলনগরে অসহায় কৃষক পরিবারের পথ বন্ধ করেছে বিকল্প ধারার সাধারন সম্পাদক

0
39

মো. ফয়েজ (লক্ষ্মীপুর)প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে গাছ রেখে কৃষকের পথ বন্ধ করেছে বিকল্পধারার সাধারণ সম্পাদক আব্দুর রহিম।

(৩০ ডিসেম্বর) চর মাটিন ৫নং ওয়ার্ড নুর মোহাম্মদ মাঝি বাড়ির দরজায় এই ঘটনা ঘটে।
সরজমিনে দেখা যায় নুর আলম (৬২) নামে বৃদ্ধা চর মাটিন মোজার ৭৭৮ নং খতিয়ানের ৩৬৮৩ দাগে উল্যোখিত ৭.৫ শতাংশ পথের জমিতে চলাচল করতেছে বিগত চল্লিশ-পঞ্চাশ বছর পর্যন্ত।

ইদানিং স্থানীয় রাজনৈতিক ক্ষমতার অপব্যবহার করে কৃষকের পথের জমিন দখল করার জন্য বিভিন্ন মামলা ও হামলা করে লাঞ্চিত করেছে।

শুধু তাই নয় এই রাজনৈতিক ব্যক্তি আব্দুর রহিমের নামে এর পূর্বে পল্লীবিদুৎতের টাকা আত্মসাৎ সহ আরো অনেক অভিযোগ পাওয়া যায়, পরে আত্বসাতের টাকা ফেরৎ দেওয়ার কথা শুনা যায় স্থানীয় জনগনের কাছে।

অভিযোগকারী নুর আলম জানান, আমি প্রায় চল্লিশ-পঞ্চাশ বছর ব্যবহারের পথের জমিনের পাশে তারা বাড়ি করার পর থেকেই আমার পথের জমিন দখল নেওযার জন্য আমাকে অনেক গুলো মামলা দিয়ে ক্ষতিগ্রস্ত করেছে।

সর্বশেষ পল্লীবিদুৎতের তারের সাথে থাকাই তাদের গাছ কেটে পেলে গেলে আজ প্রায় এক সাপ্তাহ হয়ে গেছে তারাও এসব গাছ সরাচ্ছে না আমাদের কেও সরাতে দিচ্ছে না।
এখন আমার আট- নয় পরিবার চলাচল করতে পারি না, আমি হাজির হাট তদন্ত কেন্দ্রে অভিযোগ করেছি তাই তারা আমি সহ আমার পরিবারকে মারধর করার হুমকি দেয়।

অভিযুক্ত আব্দুর রহিমের কাছে জানাতে চাইলে বলেন আমার মনে হয় নুর আলম চক্রান্ত করে আমার এতো গাছ পল্লীবিদুৎতে লোক দিয়ে কাটালো, পল্লীবিদুৎতে লোক আসলে আমি এর বিচার হওয়ার আগে রাস্তা থেকে গাছ সরাবো না এবং কাউকে সরাতেও দিবো না।

হাজির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমদাদুল হক জানান, ঘটনাটির তদন্ত করে আইন গত ব্যবস্থা গ্রহন করতেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here