সোশ্যাল ইসলামী ব্যাংকের কল সেন্টার চালু

0
129

অনলাইন ডেস্কঃ গ্রাহকদের ২৪ ঘণ্টা ব্যাংকিং সম্পর্কিত সকল তথ্য ও সেবা প্রদানের লক্ষ্যে কল সেন্টার চালু করেছে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)। এই ব্যাংকের গ্রাহকরা দেশের যেকোনো মোবাইল অপারেটর হতে ১৬৪৯১ অথবা দেশের বাইরে হতে ০৯৬১২০০১১২২ নম্বরে ডায়াল করে প্রত্যাশিত সেবাগুলো পাবেন।

মঙ্গলবার ব্যাংকের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ প্রধান অতিথি হিসেবে এসআইবিএল কল সেন্টারের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ডা. মো. জাহাঙ্গীর হোসেন এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তওহীদ উল আলম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক এবং ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

কল সেন্টার উদ্বোধনকালে ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকেই অত্যন্ত সুনামের সাথে ব্যাংকিং সেবা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় চালু কল সেন্টার করা হলো। তিনি কল সেন্টারকে সর্বোত্তম মানে উন্নীত করতে সবাইকে নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান।

ব্যবস্থাপনা পরিচালক কাজী ওসমান বলেন, আধুনিক ব্যাংকিং সেবা নিশ্চিতের জন্য যে কল সেন্টার উদ্বোধন করা হলো তার ব্যাপকতা অনেক। এর মাধ্যমে গ্রাহকরা ব্যাংকের শাখা, উপশাখা, এটিএম বুথ, এজেন্ট ব্যাংকিং আউটলেটের তথ্য অনুসন্ধানসহ হিসাব খোলা, হিসাবের লেনদেন, ডেবিট ও ক্রেডিট কার্ডের সেবা ও তথ্য, আমানত ও বিনিয়োগ সম্পর্কিত তথ্য, ইন্টারনেট ব্যাংকিং ও ব্যাংকের মোবাইল অ্যাপ এসআইবিএল নাউ সম্পর্কিত তথ্য ও সেবা, বিদ্যমান মুনাফার হার, ফি, চার্জ ইত্যাদি সম্পর্কিত অতি গুরুত্বপূর্ণ তথ্যাবলী এখন কল সেন্টারে ফোন করেই জানতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here