কমলনগরে শোক দিবসে বিকল্প ধারার দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠিত।

0
82

মো. ফয়েজ,কমলনগর(লক্ষ্মীপুর) সংবাদদাতাঃ
১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর কমলনগরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বিকল্পধারা বাংলাদেশ কমলনগর উপজেলা শাখা।

বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া’র আয়োজন

শনিবার (১৫ আগস্ট) সকালে কমলনগর উপজেলা পরিষদে স্থানীয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানায় বিকল্পধারা বাংলাদেশ ও যুবধারা কমলনগর উপজেলা শাখার নেতাকর্মীরা।
পরে উপজেলার হাজির হাট হামেদিয়া মাদ্রাসা মসজিদে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ৪ (রামগতি ও কমলনগর) আসনের মাননীয় সংসদ সদস্য ও বিকল্প ধারা বাংলাদেশ কেন্দ্রীয় মহাসচিব, সাবেক মন্ত্রী মেজর (অব) আব্দুল মান্নান এর কমলনগর প্রতিনিধি মোঃ ছিদ্দিক মিয়া, যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, যুবধারা কমলনগর উপজেলা সভাপতি মোঃ মাহফুজুর রহমান, কমলনগর উপজেলা জাতীয় পাটি সাধারণ সম্পাদক ইমানুর জামান বাসার, বিকল্পধারার চর মাটিন ইউনিয়ন সভাপতি আব্দুর রহিম,চর লরেন্স ইউনিয়ন সভাপতি মোঃ পারবেজ,যুবধারা নেতা মিরাজ হোসেন,জসিম উদ্দিন,মোঃ সুজনসহ বিকল্প ধারা ও যুব ধারার উপজেলা ও ইউনিয়ন নেতাকর্মী।

আলোচনা সভায় বক্তারা বলেন, আগস্ট মাস বাঙালি জাতির জীবনে শোক ও বেদনার মাস। এ মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয় এবং আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার এক সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে বহু নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল। যা বাঙ্গালি জাতির জন্য কলঙ্কিত অধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here