কমলনগরে পল্লী বন্ধুর প্রথম মৃত্যু বার্ষিকী পালন

0
5

মোঃ ফয়েজ, কমলনগর (লক্ষ্মীপুর): জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে কমল নগর উপজেলা জাতীয় পার্টি।

মঙ্গলবার ১৪ জুলাই লক্ষ্মীপুরে কমলনগর চর লরেন্স বাজারে পল্লী বন্ধু এরশাদ ফাউন্ডেশনের অফিস কক্ষে দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির রামগতি-কমলনগর সমন্বয়ক বিশিষ্ট শিল্পপতি আবুল কালাম আজাদ,কমলনগর জাতীয় পার্টির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, কমলনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইমানুজ্জামান বাশার সহ জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের উপজেলা ও সকল ইউনিয়নের নেত্বীবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন রাশেদ বিল্ল্যাহ,
এসময় বক্তারা প্রয়াত রাষ্ট্রপ্রতির আমলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন, এবং মরহুম হুসাইন মোহাম্মদ এরশাদের আত্বার মাগফিরাত কামনা করেন।

গভীর শ্রদ্ধা আর ভালোবাসায় এই দিনটি পালন করা হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির রামগতি-কমলনগর সমন্বয়ক ও বিশিষ্ট্য শিল্প প্রতি আবুল কালাম আজাদ। তিনি আরো বলেন, হুসেইন মোহাম্মদ এরশাদের স্বপ্নের প্রাদেশিক সরকার ব্যবস্থা বাংলাদেশে খুবই ফলপ্রসূ হবে।দলের বিভেদ দূর করে এরশাদের আদর্শ বাস্তবায়ন ই হবে দলের মূল লক্ষ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here