জয়পুরহাট জেলায় উচ্চ বিদ্যালয়ে বিশাল অর্থের বিনিময়ে নিয়োগ বানিজ্য

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট জেলা কালাই উপজেলা হারুঞ্জা নমিজন উচ্চ বিদ্যালয়ে ১৬/০৩/২০২০ খ্রিঃ সরকারি বিধিমোতাবেক এবং বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সর্বশেষ জনবল কাঠামো অনুযায়ী শূন্যপদে একজন সহকারী প্রধান শিক্ষক পদে দৈনিক যায়যায়দিন পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।
কিন্তু সরকারি কোন বিধিবিধান না মেনে বিশাল অংকের টাকার বিনিময়ে অত্র বিদ্যালয়ের প্রধন শিক্ষক জনাব মিজানুর রহমান  এবং এস এম সির সভাপতি জনাব শহিদুল ইসলাম এর যোগসাজশে জামাত শিবিরের একজন সক্রিয় কর্মীকে সহকারী প্রধান শিক্ষক পদে নিয়োগ দেওয়ার জন্য তারা আগামী ১৫/০৭/২০২০ খ্রিঃ রোজঃ বুধবার নিয়োগ কমিটি গঠন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এব্যাপারে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মিজানুর রহমান এর সাথে কথা বললে তিনি স্বীকার করেন বিদ্যালয়ের সভাপতি জনাব শহিদুল ইসলাম  মহোদয় জামাত শিবিরের কর্মীর কাছ থেকে নিয়োগের জন্য কিছু অর্থ লেনদেন করেছেন। এছাড়াও নাম গোপন রেখে বিদ্যালয়ের কয়েক জন সহকারী শিক্ষকদের সাথে কথা বললে তারা জানাই মোটা অংকের অর্থের বিনিময়ে নিয়োগ বানিজ্য হচ্ছে এটা সত্যি কিন্তু প্রধান শিক্ষক এবং সভাপতি সম্পূর্ণ গোপনে অর্থের বিনিময়ে এটা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here