মাননীয় বিচারপতিকে ফেইস বুকে কটুক্তি

0
85

ডিজিটাল নিরাপত্তা আইনে আরো ২ জন ফেঁসে যাচ্ছেন

মোহনগঞ্জ (নেত্রকোনা) সংবাদদাতা।
নেত্রকোনা জেলার মোহনগঞ্জে মাননীয় বিচারপতির ব্যাক্তিগত সুনাম ক্ষুন্ন করে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ার জেরে ডিজিটাল নিরাপত্তা আইনে নতুন করে আরো ২ জন ফেঁসে যাচ্ছে।
বিভিন্ন সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার সিংধা ইউনিয়নের নুরুল্লাচর গ্রামের মৃত পুলিশ মিয়ার ছেলে এইচ এম ইলিয়াছ আহম্মেদ (২৯) অসত্য, অপমানজনক লেখা ফেইসবুকে শুরু করেন। যেমন তার নিজস্ব ফেইসবুক আইডি হতে (১)” আমরা যুদ্ধ করব ভারতের বিরুদ্ধে সবাই প্রস্তুত হন (২) মারুফা হত্যার বিচার না করে মোহনগঞ্জের কোনো ব্যাক্তি যদি দাবী করে সে দেশের সেরা বিচারপতি তাহলে সে বিচারপতি নামে কলন্ক, কলন্ক, কলন্ক” (৩)” ভাটিয়া গাবর বিচারপতি হলেই কি আর প্রধানমন্ত্রী হলেই কি ” লিখে পোষ্ট করেন। এতে মাননীয় বিচারপতি ওবায়দুল হাসান ( শাহিন) মহামান্য হাই কোর্ট ডিভিশন,বাংলাদেশ সুপ্রীম কোর্ট) সহ গুরুত্বপূর্ণ ব্যাক্তিদের সুনাম ক্ষুন্ন করায় গত ৩০ মে /২০২০ ইং মোহনগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২)/২৯(১)/৩১(২)/৩৫ এইচ এম ইলিয়াছ আহম্মেদ গং করে মামলা রুজু হয়। আসামীকে আটক করে কোর্টে সোপর্দ করলে জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ইলিয়াছ জেল হাজতে রয়েছে।
একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, মাননীয় বিচারপতি জনাব ওবায়দুল হাসান মহোদয়ের নামে অসত্য, অপমানজনক, মানহানিকর তথ্য প্রকাশ করায় এইচ এম ইলিয়াস আহম্মেদ সহ ৩ জনের নামে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। অপর দুইজন হল ১ জন পুরুষ ১ জন নারী। বিষয়টি অতীব নিভির ও সতর্কতার মাধ্যমে অগ্রগতি করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here