মাগুরায় এমপি শিখরের মায়ের দাফন সম্পন্ন

4

মাগুরা প্রতিনিধিঃ

মাগুরা -১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের মাতা ও সাবেক চার বারের সংসদ সদস্য আসাদুজ্জামান এর সহধর্মীনি মনোয়ারা জামানকে সামাজিক দূরত্ব ও যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আজ সোমবার সকাল ১০ টায় শহরের পিটিআই স্কুল মাঠে নামাজে জানাজা শেষে পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজার আগে ফুলের শ্রদ্ধা জানায় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসন, পেশাজীবী সংগঠনসহ মাগুরার সাধারণ মানুষ।
এসময় সংক্ষিপ্ত  বক্তব্য রাখেন মাগুরা- ২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার,  জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক শফিউজ্জামান বাচ্চু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডুসহ আরও অনেকে। জানাযা শেষে মরহুমাকে মাগুরা পৌর গোরস্থানে  দাফন করা হয়। উক্ত জানাযায় মাগুরা সদর, শ্রীপুর, শালিখা,মহম্মদপুররের  আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ আরও অনেকে  অংশনেন।
উল্লেখ্য মনোয়ারা জামান বার্ধক্যজনিত কারণে রোববার বিকাল ৫ টায নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি পাঁচ পুত্র ও দুই কন্যা রেখে গেছেন। আগামী বুধবার মরহুমার আত্মার মাগফেরাত কামনায় বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।